Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় বজ্রপাতে নারীর মৃত্যু: আহত ২

এম জালাল উদ্দীন, পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছায় অন্যর মৎস্য ঘেরে শ্যাওলা তোলার কাজে যেয়ে বজ্রপাতে মৃত্যু হয়েছে লাকি বেগম নামে এক মহিলার। এছাড়া একই সাথে শ্যাওলা বাছতে যাওয়া স্বামী-স্ত্রী দুজন আহত হয়েছে।

প্রাপ্ত তথ্য সূত্রে জানা গেছে, শনিবার সকালে পাইকগাছা উপজেলা চাঁদখালী ইউনিয়নের ওড়াবুনিয়া নামক স্থানে জনৈক ভুট্টো কাগুজীর মৎস্য ঘেরে পার্শ্ববর্তী লস্কর ইউনিয়নের লক্ষীখোলা গ্রামের মোঃ মোফাজ্জল সরদারের মেয়ে লাকি বেগম (৪৫) ও চাঁদখালী ইউনিয়নের ওড়াবুনিয়া গ্রামের সন্তোষ ও তার স্ত্রী সুভদ্রা রানী শ্যাওলা উঠানোর দিনমজুরি কাজে যায়।

এদিকে সকাল থেকে পাইকগাছা উপজেলার বিভিন্ন এলাকা জুড়ে প্রচুর বৃষ্টি ও বজ্রপাত চলতে থাকে। এরই ধারাবাহিকতায় সকাল সাড়ে দশটার দিকে উল্লেখিত মৎস্য ঘেরে শ্যাওলা উঠানোর কাজে থাকা অবস্থায় বজ্রপাতের আঘাতে লাকি বেগম (৪৫) ঘটনাস্থলে মারা যায়। এছাড়া আহত সন্তোষ ও তার স্ত্রী সুভদ্রা রানীকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে সুভদ্রা রানীর অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দুপুরে খুলনা মেডিকেল কলেজ হসপিটালে উদ্দেশ্যে রওয়ানা হয়।

এবিষয়ে পাইকগাছা থানার (ওসি অপারেশন) রঞ্জন কুমার গাইন জানান, বজ্রপাতে নিহত লাকি বেগমের সুরতহাল রিপোর্ট প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ডিসি স্যারের নির্দেশ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version