Site icon suprovatsatkhira.com

দেবহাটায় পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা: থানায় অভিযোগ!

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক লিটন ঘোষ বাপিকে হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) আহত ওই সাংবাদিক বাদি হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানা যায়, লিটন ঘোষ বাপির প্রতিবেশী দক্ষিণ পারুরিয়ায় গ্রামের মনোরঞ্জনের ছেলে পারুলিয়া চা বিক্রেতা প্রদীপ ঘোষের সাথে পূর্ব শত্রুতা চলে আসছে। প্রদীপের মেয়ের স্বামী জামাই উৎপল ঘোষ সাতক্ষীরার একটি সমিতির ম্যানেজার ছিলেন। উৎপলের মাধ্যমে সাংবাদিক লিটন ঘোষ সাড়ে সাত লাখ টাকা জমা রাখেন। পরবর্তীতে ওই টাকা ফেরৎ না দিয়ে তালবাহনা করতে থাকে। এক পর্যায়ে বিষয়টি নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। এরপর গত ১৮ অক্টোবর বৃষ্টির পানি সরানো কেন্দ্র করে পরিকল্পিত ভাবে সাংবাদিক লিটনের উপর হামলা করে প্রদীপ ঘোষ। এসময় হামলায় লিটন ঘোষ জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গেলে তাকে উদ্ধার করতে গেলে তার বৃদ্ধ পিতাকেও মারপিট করে।
এই বিষয়ে জানতে চাইলে দেবহাটা থানার ওসি (তদন্ত) ইদ্রিসুর রহমান বলেন, সাংবাদিককের উপর হামলার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version