Site icon suprovatsatkhira.com

বিএনপি নেতা ড. মোঃ মনিরুজ্জামান মণির এর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

শ্যামনগর প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগরে বিএনপি নেতা ড. মোঃ মনিরুজ্জামান মণির এর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় শ্যামনগর সদরের এম.এম প্লাজার পাশে দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সোলায়মান কবিরের আহ্বানে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়ায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ভূরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান , জি.এম লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্যামনগর সদর ইউনিয়ন বিএনপির সভাপতি ,সাবেক চেয়ারম্যান ,
শেখ লিয়াকত আলী বাবু, সাংগঠনিক সম্পাদক ও নূরনগর ইউনিয়ন বিএনপির সভাপতি, সাবেক চেয়ারম্যান ,গোলাম আলমগীর, শ্যামনগর উপজেলা হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কৃষ্ণপদ মন্ডল, সাধারণ সম্পাদক কিরণ চন্দ্র মন্ডল, ঈশ্বরীপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম খলিল, বুড়িগোয়ালিনী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল গফুর সরদার, সাধারণ সম্পাদক আমির আলী গাজী, উপজেলা যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম দুলু, যুগ্ম আহবায়ক মশিউর রহমান সুইট, মতলেব, শামসুদ্দোহা টুটুল, রফিকুল ইসলাম, উপজেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম, উপজেলা কৃষকদলের আহবায়ক মোঃ নুরুজ্জামান, সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, সদস্য সচিব এস.এম আবু বকর সিদ্দিক, যুগ্ম আহবায়ক আনিসুজ্জামান আনাস, যুগ্ম আহবায়ক ,শাহনওয়াজ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক শেখ শাহরিয়ার মাসুদ, যুগ্ম আহবায়ক রেজাউল ইসলাম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সুলতান শাহাজানসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এই মিলাদ ও দোয়ায় মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মুফতী আয়ুব আলী। যুক্তরাজ্য বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক ড. মনিরুজ্জামান মনির ২০২৩ সালের ১৯ মে খুলনা মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে পুলিশের হামলায় আহত হন। এর পর থেকে বেশ কিছুদিন ধরে গুরুতর অসুস্থ ছিলেন। তিনি যুক্তরাজ্যের একটি হাসপাতালে অপারেশন শেষে চিকিৎসাধীন রয়েছেন ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version