Site icon suprovatsatkhira.com

ডিবি পুলিশের অভিযানে সাতক্ষীরায় আন্তঃজেলা ডাকাত সর্দারসহ গ্রেপ্তার-৩

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলা গোশেন্দা (ডিবি) পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত সর্দারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে সাতক্ষীরার লাবসা বাইপাস মোড় ও কালিগঞ্জের কৃষ্ণনগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, কালিগঞ্জের শংকরপুর গ্রামের আঃ জব্বার তরফদারের ছেলে ইয়ার আলী (৩২), কালিকাপুর গ্রামের দলিল উদ্দিন মোড়লের ছেলে শাহিন আলম মোড়ল (৩২) ও জব্বার শেখের ছেলে মহিববুল্যাহ বাবু (২৮)। সোমবার (৩০ সেপ্টেম্বর) সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম তার সভাকক্ষে এক প্রেস ব্রিফিংএ এই তথ্য জানান। পুলিশ সুপার বলেন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা থানাধীন লাবসা বাইপাস মোড় হতে ১৭ মামলার আসামী ইয়ার আলীকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এরপর তার স্বীকারোক্তিতে শাহিন আলম মোড়ল ও মহিববুল্যাহ বাবুকে কালিগঞ্জের কৃষ্ণনগর থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পুলিশ সুপার আরও বলেন আসামী ইয়ার আলীর বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র, দস্যুতা, চুরিসহ বিভিন্ন থানায় ১৭ মামলা চলমান রয়েছে এবং তার বিরুদ্ধে ৫টি গ্রেফতারী পরোয়ানা মুলতবী আছে। তাদের বিরুদ্ধে সাতক্ষীরা কালিগঞ্জ থানায় -৩৭৯/৪১৩ ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলা নং-০৭, তারিখ- ৩০ সেপ্টম্বর ২০২৪ খ্রিঃ।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মোঃ আমিনুর রহমান, ডিআইও-১ হাফিজুর রহমান, ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজসহ বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট পত্রিকার সাংবাদিকবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version