Site icon suprovatsatkhira.com

গাবুরা হরিশখালী গ্রাম্য ডাক্তার আব্দুল আজিজের মৃত্যু নিয়ে ধোয়াশা

আল-হুদা মালী, গাবুরা (শ্যামনগর) প্রতিনিধি: শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ডুমুরিয়া হরিশখালী গ্রামের ডাক্তার শেখ আব্দুল আজিজ মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন)। সে গাবুরা ডুমুরিয়া গ্রামের মৃত্যু অছির উদ্দিন শেখের মেজো ছেলে। রবিবার (২৯ সেপ্টেম্বর) বেলা আনুমানিক সাড়ে ১২টার দিকে দুই ভাইয়ের মধ্যে দোকান ঘর নিয়ে ঝগড়া হয়। ঘটনা স্থলে মাথা ঘুরে মাটিতে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মাসুদুল আলম জানান, আব্দুল আজিজ শেখের বাড়ির সামনে একটা পাকা দোকান নিয়ে তার সেজো ভাই রশিদ এর সাথে কথা কাটাকাটি হয়। স্থানীয়রা ধারণা করছে সে স্টোক করছে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়।

এ বিষয়ে শ্যামনগর থানার ওসি তদন্ত ফকির তাইজুর রহমান বলেন, গাবুরা ডুমুরিয়া হরিশখালী গ্রামের ডাক্তার শেখ আব্দুল আজিজ ও তার ভাইয়ের মধ্যে মারপিটে মৃত্যু হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ এস আই সবিজকে ঘটনাস্থলে পাঠানো হয়। মৃতদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version