Site icon suprovatsatkhira.com

কলারোয়া ইসলামী ব্যবসায়ী সমিতির কাজী সামছুর রহমান সভাপতি ও সম্পাদক শহিদুল ইসলাম

কলারোয়া প্রতিনিধি: অসহায় ও সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানো, উন্নয়ন্মুখী ব্যবসা ও ব্যবসায়ীদের পারস্পরিক সহযোগিতায় আর্থ সামাজিক উন্নয়নসহ নানান লক্ষ্য সামনে রেখে সাতক্ষীরার কলারোয়ায় গঠিত হয়েছে কলারোয়া ইসলামী ব্যবসায়ী সমিতি।

মঙ্গলবার ( ২৪ সেপ্টেম্বর ) বিকালে কলারোয়া উপজেলা পৌর সদরের ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পার্শ্বে মৃত আনিসুর রহমানের ভবনের দ্বিতীয় তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক বর্ধিত সভায় বিশিষ্ট ব্যবসায়ী রাসেল ফার্মেসির প্রতিষ্ঠাতা সত্বাধিকারী কাজী শামসুর রহমানকে সভাপতি ও মোঃ শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যদের একটি কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি , কলারোয়া থানা জামে মসজিদের ইমাম, হোমিও ডাক্তার ও শিক্ষক মাওলানা মোঃ আসাদুজ্জামান ফারুকী, সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শওকত হোসেন, হাফেজ মোঃ দিদারুল ইসলাম, সাংবাদিক মোঃ ফারুক হোসাইন রাজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফ আলী বাবু, সহ-সম্পাদক মোঃ আতিকুর রহমান, মোঃ রবিউল ইসলাম, কোষাধক্ষ মোঃ ইকবাল হোসেন, সহ-কোষাধ্যক্ষ মোঃ জাবজিস হাসান মনু, মোঃ হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুর রকিব, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আরিফুর রহমান, প্রচার সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ কামরুজ্জামান চঞ্চল, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নাসির উদ্দিন, ত্রাণ ও কল্যাণ বিষয়ক সম্পাদক ইমদাদুল হক মিলন, সদস্য মোঃ শরীফ হোসেন, মোঃ সাইমুজ্জামান ও মোঃ উজ্জল হোসেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে কলারোয়া ইসলামী ব্যবসায়ী সমিতির সভার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়। নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সভাপতি কাজী সামছুর রহমান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version