Site icon suprovatsatkhira.com

লস্কর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নিয়ে আপত্তি : ইউএনও’র কাছে অভিযোগ

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছার ৬ নং লস্কর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যানদের বিষয়ে আপত্তি জানিয়ে সুস্থ তদন্তের স্বার্থে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করেছেন অত্র ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার অরুনা বেগম।

অরুনা বেগম উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগে বলেন, আমরা সবাই জানতে পারলাম পরিষদে প্যানেল চেয়ারম্যান যাহারা আছেন, তাহারা থাকবেন। সে কারণে আমরা কাউকে কিছু বলি নাই। আমাদের কথা ছিলো পুরাতন যাহারা আছে তাহারা থাকবে। এছাড়া গত ইং- ২৪/০৯/২৪ তারিখ রোজ মঙ্গলবার ভোটের কথা বলে ১২ জনকে ডাকা হয়েছিলো।তিনি অভিযোগে আরো উল্লেখ করেন, ভোট হলো-না কোন কারণে,সেটা আমরা সঠিক তদন্ত চাই। ১ম ২য় এবং তৃতীয় কেমন ভাবে নির্ধারণ করা হলো। পাশাপাশি ইউপি সদস্য দিলীপ মন্ডল ভোট না হওয়ার পরও কিভাবে প্যানেল চেয়ারম্যান হলো। পূর্বের প্যানেল চেয়ারম্যান উক্ত সভায় উপস্থিত কেনো থাকলো না-এরকম নানা ধরনের অভিযোগ এনে সুস্থ তদন্তের জন্য ইং ২৫/০৯/২০২৪ তারিখ বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেন তিনি।

এবিষয়ে লস্কর ইউপি সচিব মোঃ ফারুক হোসেন সরদার কাছে জানতে চাইলে তিনি বলেন, সর্বসম্মতিক্রমে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন এর কাছে উক্ত বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগটি এখনো হাতে পায়নি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version