Site icon suprovatsatkhira.com

তালায় মুক্তি ফাউন্ডেশনের ৩৭জন উপকারভোগীকে আর্থিক সহায়তা প্রদান

তালা প্রতিনিধি: তালায় মুক্তি ফাউন্ডেশনের ১৫ জন বাঁশজাত পন্য তৈরি ও বাজারজাত করণ এবং ৩৭ জন শুকর পালন ও বাজারজাত করণ এবং ট্রেডের উপকারভোগীকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মুক্তি ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়িত ও দাতা সংস্থা ম্যালটিজার ইন্টারন্যাশনাল এর আর্থিক সহায়তায় বিএমজেড-পিটি প্রকল্পের উপকারভোগীদের সহায়তা প্রদান উপলক্ষ্যে এক অনুষ্ঠান রোববার (৭ জুলাই) সকালে মুক্তি ফাউন্ডেশন এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইনপুট বিতরণ করেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মুক্তি ফাউন্ডেশন এর পরিচালক গোবিন্দ ঘোষ। বিএমজেড-পিটি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো. মহিউদ্দিন মোল্যা’র সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে মুক্তি ফাউন্ডেশনের সমন্বয়কারী সুনন্দা ভদ্র, প্রকল্প ব্যবস্থাপক মো. আশরাফুল ইসলাম, প্রকল্প কর্মকর্তা উত্তম কুমার ঘোষ ও রাজিব কুমার দাশ প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে, প্রকল্পের দ্বিতীয় সøটে শুকর পালন ও বাজারজাতকরণ ট্রেডের ৩৭ জন উপকারভোগীকে ২০ হাজার টাকা করে ৭ লক্ষ ৪০ হাজার টাকা এবং বাঁশজাত পন্য তৈরি ও বাজারজাত করণ বাবদ ১৫জন উপকারভোগীকে ৮ হাজার ৫শ টাকা করে ১ লক্ষ ২৭ হাজার ৫শ টাকা হিসাবে মোট ৫২জনকে ৮ লক্ষ ৬৭ হাজার ৫শ টাকা সহায়তা প্রদান করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version