Site icon suprovatsatkhira.com

খালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওয়াশ-ব্লক নির্মান কাজ শুরু

নুরুল ইসলাম (খাজরা) আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের ৫৮নং খালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়াশ-ব্লক নির্মান কাজ শুভ উদ্বোধন করা হয়েছে। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত টয়লেট ও ওয়াশ এর জন্য এ ওয়াশ-ব্লক নির্মান করা হচ্ছে।
বুধবার (২৬ জুন) সকালে ৫৮নং খালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চত্বরে কাজের উদ্বোধন করা হয়। এসময় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহমান,সহ-সভাপতি নুরুল ইসলাম,অভিভাবক সদস্য আজগর আলী প্রধান শিক্ষক মেহেদী হাসান,সহকারি শিক্ষক মনিন্দ্রনাথ মন্ডল ,জমিদতা সদস্য আলহাজ¦ ইসমাইল হোসেন সানা,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর আশাশুনি এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা,ও ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন উপস্থিত ছিলেন।

আশাশুনি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সুত্রে জানা যায়, জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে ৪র্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচির আওতায় উক্ত কাজের ব্যয় ধরা হয়েছে প্রায় ১৩ লাখ টাকা । ৪র্থ তলা বিশিষ্ট আধুনিক ওয়াশ -বøকের প্রতি তলায় রয়েছে টয়লেট ও ওয়াশ। আপাতত দুতলা সম্পন্ন হবে। সাতক্ষীরাস্থ ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স ফতেমা এন্টারপ্রাইজ এর তত্বাবধানে কাজটি নির্মিত হচ্ছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version