Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে বিনামূল্যে নারকেল চারা, ধান বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : আশাশুনিতে কৃষকদের মাঝে বিনামূল্যে নারিকেল চারা, রোপা আমন (উফশী) ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা কৃষি অফিস চত্বরে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি।
উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণা রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সাহেব আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, সদর ইউপি চেয়ারম্যান এস এম হোসেনুজ্জামান।
২০২৩-২৪ অর্থ বছরে খরিপ-২/২০২৪-২৫ মৌসুমে নারকেল চারা ও রোপা আমন (উফশী) ধান ফসলের আবাদ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক এবং রেমালে ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে প্রনোদনা ও পুনর্বাসন কর্মসূচি বাস্তবায়নের আওতায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার এস এম এনামুল ইসলাম।
এদিন ৫০০ কৃষকের মাঝে ৫টি করে ২ হাজার ৫০০ নারিকেলের চারা, ২১০০ কৃষকের মাঝে প্রত্যেককে ৫ কেজি করে বীজ ধান, ১০ কেজি করে ডিএপি সার ও ১০ কেজি করে এমওপি সার প্রদান করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version