Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে জলবায়ু পরিবর্তনের ফলাফল চিহ্নিতকরণ ও মোকাবেলায় উপজেলা পর্যায়ে আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে লিঙ্গভিত্তিক সহিংসতা, এলাকাভিত্তিক জলবায়ু পরিবর্তনের ফলাফল, সমস্যা চিহ্নিতকরণ এবং সমস্যা মোকাবেলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের করনীয় সম্পর্কে উপজেলা পর্যায়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে শ্যামনগর উপজেলা পরিষদ হলরুমে বিন্দু নারী উন্নয়ন সংগঠন এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

বিন্দু নারী উন্নয়ন সংগঠনের নির্বাহী পরিচালক জান্নাতুল মাওয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সাইদুজ্জামান সাঈদ।

জলবায়ু পরিবর্তন মোকাবেলায় সিদ্ধান্ত এবং কার্যক্রম গ্রহণে নারীনেত্রী, সুশীল সমাজ ও অন্যান্য প্রান্তিক জনগোষ্ঠীর সক্ষমতা এবং নেতৃত্বকে শক্তিশালী করার মধ্য দিয়ে নারীর ক্ষমতায়নের মাধ্যমে একটি জলবায়ু সহিষ্ণু সমাজ গঠন করতে হবে বলে সভায় আলোচনা হয়।

ইউএন ওমেন ও মানুষের জন্য ফাউন্ডেশন এর সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তুষার মজুমদার, উপজেলা কৃষি অফিসার নাজমুল হুদা, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সিডিও নির্বাহী পরিচালক গাজী আল ইমরান, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সরদার আমজাদ হোসেন মিঠু, বিভিন্ন সংগঠনের নির্বাহী পরিচালক সহ ইউএন ওমেন ও মানুষের জন্য ফাউন্ডেশন এর প্রতিনিধিবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version