Site icon suprovatsatkhira.com

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি: ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৪ জুন) বিন্দু নারী উন্নয়ন সংগঠনের বাস্তবায়নে স্টার্ট ফান্ড বাংলাদেশ ও ক্রিশ্চিয়ান এইড এর সহযোগিতায় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের গুচ্ছগ্রামে প্রথম দিনে শতাধিক মানুষের মাঝে সকাল, দুপুর ও রাতে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়। দুইদিন ব্যাপি এ কর্মসূচিতে বুধবারও একইভাবে খাবার পরিবেশন করা হবে। খাদ্য কর্মসূচির উদ্বোধন করেন স্থানীয় ইউপি সদস্য মফিজ ঢালী।
এসময় উপস্থিত ছিলেন ক্রিশ্চিয়ান এইড প্রতিনিধি বিজয় বিশ্বাস, বিন্দু নারী উন্নয়ন সংগঠনের প্রোগ্রাম অফিসার (মিডিয়া এন্ড কমিনিউকেশন) শেখ শাওন আহমেদ সোহাগ, প্রোগ্রাম অফিসার (জেন্ডার) শাহিনুর ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিন্দু নারী উন্নয়ন সংগঠনের বাস্তবায়নে স্টার্ট ফান্ড বাংলাদেশ ও ক্রিশ্চিয়ান এইড এর সহযোগিতায় ৪৫ দিন ব্যাপি এই জরুরী সহায়তা প্রদানের মাধ্যমে অধিক ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে খাবার সহায়তার পাশাপাশি, নগদ অর্থ, হাইজিন সামগ্রীসহ স্বাস্থ্য ও সুরক্ষা বিষয়ে সচেতনতা তৈরী করতে সহায়তা করবে বলে জানা গেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version