Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে দিনদুপুরে কলেজ শিক্ষক দম্পতির বাড়িতে লুটপাট

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে কলেজ শিক্ষক দম্পতির বাড়ির গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটপাট করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৭ জুন) বেলা আনুমানিক ১১ টার দিকে উপজেলার নলতা ইউনিয়নের পাইকাড়া গ্রামে।
ভুক্তভোগী কলেজ শিক্ষক জেহের আলী (৪৮) জানান, তিনি কালিগঞ্জের ডিআরএম ইউনাইটেড আইডিয়াল কলেজে সহকারী অধ্যাপক এবং তার স্ত্রী ফেরদৌসী আক্তার নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজে প্রভাষক হিসেবে কর্মরত আছেন। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে বাড়ি থেকে তারা নিজ নিজ কলেজে চলে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে অজ্ঞাত দুর্বৃত্তরা প্রাচীর বেষ্টিত বাড়ির গ্রীল ভেঙে ভিতরে প্রবেশ করে। এ সময় তারা আলমিরা ও শোকেস ভেঙে আনুমানিক ৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ৩৭ হাজার টাকা নিয়ে যায়। শিক্ষক দম্পতির ছেলে মাদরাসা ছাত্র মোহাম্মদ (১৩) দুপুরে টিফিনে বাড়ি এসে ঘরের গ্রীল ভাঙা এবং জিনিসপত্র এলোমেলো অবস্থায় দেখতে পেয়ে ফোন করে তাদেরকে জানায়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুত চলছে বলে জানান তিনি।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version