Site icon suprovatsatkhira.com

ফ্রি চক্ষু চিকিৎসা ও ছানি রোগী বাছাই সম্পন্ন

শুকুর মাহমুদঃ গ্রামীণ চক্ষু হাসপাতাল সাতক্ষীরার আয়োজনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও চোখে ছানি পড়া রোগী বাছাই ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ মে) সাতক্ষীরা পৌর শহরের ৬নং ওয়ার্ড কুখরালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টা হতে দুপুর ১টা পর্যন্ত উক্ত চক্ষু চিকিৎসা ও ছানি রোগী বাছাই ক্যাম্প অনুষ্ঠিত হয়।
গ্রামীণ চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সোহানুর রহমান (এমবিবিএস ডিএম ইউ পি জি টি) এর তত্ত্বাবধানে চিকিৎসা সেবা নিতে আসা আগত রোগীদের বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা যেমন চোখের দৃষ্টি ত্রুটি, চোখের প্রেসার/ নেত্রনালীর পরীক্ষার মাধ্যমে কাছে দূরে দেখতে সমস্যা, চোখ দিয়ে পানি পড়া, চোখের মাংস বৃদ্ধি, চোখে ছানি পড়া ও চোখের বিভিন্ন সমস্যার বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান করা হয়।
বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদানের পাশাপাশি সেবা নিতে আসা রোগীদের স্বল্পমূল্যে চোখের বিভিন্ন ড্রপ ও চশমার ব্যবস্থা করা হয়। চোখে ছানি পড়া মাংস বৃদ্ধি ও জটিল রোগীদের ক্ষেত্রে নির্ধারিত স্বল্পমূল্যে শহরতলীর কাশেমপুরে অবস্থিত গ্রামীণ চক্ষু হাসপাতাল নিয়ে অপারেশন করা হবে।
উক্ত চক্ষু শিবির ও ছানি রোগী বাছাই ক্যাম্পে উপস্থিত ছিলেন কুখরালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেসমিন আরা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মারুফ আহমেদ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূর মনোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হযরত আলী বাবু, শুকুর মাহমুদ, শাহজামাল, কবির হোসেন, চক্ষু ক্যাম্পের অর্গানাইজার মোঃ আরাফাত হোসেন , গ্রামীণ চক্ষু হাসপাতালের স্টাফ ঝর্ণা পারভীন, আঃ রাশেদ, শেখ আব্দুস সালাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version