Site icon suprovatsatkhira.com

গদাইপুর জেহের আলী মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠন

নুরুল ইসলাম (খাজরা) আশাশুনি প্রতিনিধি : আশাশুনির খাজরা ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গদাইপুর জেহের আলী মাধ্যমিক বিদ্যালয়ে বিদ্যালয় পরিচালনা কমিটি বা ম্যানেজিং কমিটি গঠন সম্পন্ন হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন খাজরা ইউপির সাবেক চেয়ারম্যান ও আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী আলহাজ¦ এসএম শাহনেওয়াজ ডালিম। এ নিয়ে শাহনেওয়াজ ডালিম ১১ বারের মত সভাপতির দায়িত্ব পালন করতে যাচ্ছেন।
শুক্রবার (১৭ মে) সকালে গদাইপুর জেহের আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যান কুমার গাইন ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বোর্ড,যশোর হতে প্রেরিত পত্রের আলোকে জানা যায়,বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের অভিভাবকের মতামতের ভিত্তিতে এ ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। ম্যানেজিং কমিটিতে শাহনেওয়াজ ডালিম সভাপতি, শিক্ষক প্রতিনিধি পুরুষ সহকারী শিক্ষক মধু সূদন শীল,প্রকাশ কুমার মন্ডল,শিক্ষক প্রতিনিধি মহিলা সহকারী শিক্ষক শেফালী বালা মন্ডল,অভিভাবক সদস্য পুরুষ অনুকুল চন্দ্র সানা,মোঃ খায়রুল ইসলাম,তপন কুমার সানা,মোঃ সামিউল ইসলাম,অভিভাবক সদস্য মহিলা ছবি রানী মন্ডল,প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ¦ আবুল হোসেন,দাতা সদস্য আলহাজ¦ নূর আহম্মদ মোল্যা,সদস্য সচিব প্রধান শিক্ষক কল্যান কুমার গাইন কে নির্বাচিত করা হয়েছে।
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড,যশোরের বিদ্যালয় পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম স্বাক্ষরিত পত্রের মাধ্যমে আগামী দুই বছরের জন্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version