Site icon suprovatsatkhira.com

আবারও জনতার ভালোবাসায় কাঁদলেন আনন্দ, কাঁদালেন তার কর্মী সমর্থকদের

পাইকগাছা প্রতিনিধি : আবারও জনতার ভালোবাসায় সিক্ত হয়ে কাঁদলেন চেয়ারম্যান প্রার্থী আনন্দ মোহন বিশ্বাস, কাঁদালেন তার কর্মী সমর্থকদের। পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ী মাছ প্রতীকে ২৪ মে শুক্রবার দিন ভর ব্যাপক গণসংযোগটি বন্ধ করা হয়েছে। আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে কপিলমুনি হতে পাইকগাছার বিভিন্ন নির্বাচনী এলাকায় শোভাযাত্রা স্থগিত করে এলাকার হাজার হাজার জনতার উদ্দেশ্যে আবেকঘন বক্তব্যে নিজে কাঁদলেন, নেতা কর্মীদের কাঁদালেন চিংড়ি মাছ প্রতিকের প্রার্থী আনন্দ মোহন বিশ্বাস।

২৪ মে শুক্রবার সকাল ১০ টার দিকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে চিংড়ী মাছ প্রতীকের পক্ষের শত শত ভোটার ও কর্মী সমর্থকরা একে একে কপিলমুনি ধান্যচত্বরে এসে জড়ো হতে থাকে। একপর্যায়ে সহস্রাধীক মটর সাইকেল ও দুই সহস্রাধীক লোকের সমাগম দেখে উপজেলার বিভিন্ন এলাকায় চিংড়ী মাছ প্রতীকে ভোট প্রার্থনা ও লিফলেট বিতরণের দায়িত্বে থাকা নেতৃবৃন্দ সেখান আগত চিংড়ী প্রতীকের কর্মী সমর্থক দেখে হতবাক হয়ে যান। খবর পেয়ে সেখান হাজির হন চিংড়ী প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আনন্দ মোহন বিশ্বাস। এসময়ে তার অনুপস্থিতিতে নিজ নিজ উদ্যোগে শত শত নেতাকর্মীর উপস্থিতি দেখে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। কান্না জনিত কন্ঠে নির্বাচনী আচারণ বিধির কথা মাথায় রেখে তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আজ আপনারা উপজেলার বিভিন্ন এলাকা থেকে যেভাবে আমাকে সমর্থন দিয়ে এখানে হাজির হয়েছেন, সেজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানায়। আমি আপনাদের কাছে চিরঋণী হয়ে গেলাম। আপনাদের এ ঋণ কখন শোধ করার নই। আজ আপনারা আমার প্রতি ভালবাসা দেখিয়ে এখানে হাজির হয়েছেন উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে চিংড়ী প্রতীকে ভোট প্রার্থনা করবেন বলে। কিন্তু সেটি নির্বাচনী আচারণ বিধির কারণে এখানে থেমে যেতে হচ্ছে। তবে আগামী ২৯ তারিখের নির্বাচনে ব্যালট এর মাধ্যমে চিংড়ী প্রতীকে ভোট দিয়ে প্রমাণ করবেন। যে কোন বাঁধা আমাদেরকে দমিয়ে রাখতে পারবেনা। এমনটি বলতে যেন তার দু’চোখ দিয়ে অঝোরে জল ঝরতে থাকে।

এদিকে সেখানে উপস্থিত শত শত নেতাকর্মী তার আবেগ আপ্লুত বক্তব্যে শুনে কাঁদতে থাকেন। তবে পরিশেষে সকলের প্রতি পৃথক পৃথক ভাবে ছোট পরিসরে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নির্বাচন পূর্ব মূহুর্ত পর্যন্ত চিংড়ী প্রতীকের ভোট প্রার্থনার জন্য আহবান জানান তিনি।নির্বাচনী আচারণ বিধির কথা মাথায় রেখে আইনের প্রতিশ্রদ্ধাশীল হয়ে দিন ভর ব্যাপক গণসংযোগটি বন্ধ করার সিন্ধান্ত নিয়েছেন প্রার্থীর পক্ষের কর্মী সমর্থকরা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version