Site icon suprovatsatkhira.com

রাউতাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন

নুরুল ইসলাম (খাজরা) আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের ৫৫ নং রাউতাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিদ্যালয় পরিচালনা পরিষদের অভিভাবক নির্বাচন সুষ্ঠুভাবে করা হয়েছে।
বুধবার(৬ মার্চ) সকাল সাড়ে ১১টায় বিদ্যালয়ের হলরুম চত্ত¡রে এই অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রোকসানা পারভীনের সভাপতিত্বে ও সমাজ সেবক আসাদুজ্জামান রিপনের সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন সমাজ সেবক রবিউল ইসলাম মোড়ল,সাবেক ইউপি সদস্য জালাল উদ্দীন মোড়ল,ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়,খাজরার সাবেক সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী,সাবেক সভাপতি মোঃ সোলাইমান গাজী,আলহাজ¦ মোসলেম সরদার,আব্দুল গনি ঢালী,আব্দুর রাজ্জাক,মিজানুর রহমান প্রমুখ।
সভায় সকল অভিভাবকদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে অভিভাবক সদস্য মহিলা শরীফুন্নেছা ও সুমা মন্ডল , পুরুষ সদস্য মোঃ মশিউর রহমান ও তাপস কুমার মন্ডল,বিদ্যোৎসাহী সদস্য পুরুষ আয়ুব আলী ও মহিলা আফরোজ বেগম,জমিদাতা হাফিজুর রহমান,মাধ্যমিক পর্যায়ের শিক্ষক প্রতিনিধি মফিজুর রহমান,শিক্ষক প্রতিনিধি সহকারী শিক্ষক শশাঙ্ক কুমার মন্ডল,সদস্য সচিব ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রোকসানা পারভীন,পদাধীকার বলে ইউপি সদস্য হাসমত ঢালী নির্বাচিত করা হয়।
পরে বিধি সম্মতভাবে এগার সদস্যের মধ্য থেকে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি নির্বাচন করা হবে বলে জানানো হয়।
সভা শেষে শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবক,গন্যমান্য ব্যক্তিদের মিষ্টিমুখ করানো হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version