Site icon suprovatsatkhira.com

নারী দিবসে ব্র্যাকের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি : জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস-২০২৪ উপলক্ষ্যে শুক্রবার সকাল ১০ টায় শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীতে অংশগ্রহন করেন ব্র্যাকের সমন্বিত উন্নয়ন কর্মসূিচ (আইিডিপ) সাতক্ষীরর একটি দল।
র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভায় মিলিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সরোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য লাইলা পারভীন সেঁজুতি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মতিউর রহমান সিদ্দিকী, জাতীয় মহিলা সংস্থার সাধারন সম্পাদক জোৎস্না দত্ত, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালকমোঃ শফিউল আযম, প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, ব্র্যাকের জেলা ব্যবস্থাপক সুমন চন্দ্র দে, উপজেলা ম্যানেজার নাসিরুল ইসলাম, কর্মসূচি সংগঠক রতœা মন্ডল, রিজিওনাল ম্যানেজার মুনমুন নাহার , মনিটরিং অফিসার মোঃ রবিউল ইসলাম, স্বপ্নসারথী কিশোরী সহ প্রমূখ।
বক্তারা বলেন, নারী মুক্তির আন্দোলন একটি রাজনৈতিক আন্দোলন। নারী দিবসে আজ সারা দেশে নারী জাগরন সৃষ্টি হয়েছে, আর তা সম্ভব হয়েছে প্রধান মন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে। বাংলাদেশে প্রগতিমনা নারীদের হাত ধরেই অসংখ্য আন্দোলন গড়ে ওঠেছে। তবে, সমাজতান্ত্রিক-বৈষম্যহীন-শোষণমুক্ত সমাজ বিনির্মাণ ছাড়া নারীর পূর্ণ মুক্তি সম্ভব নয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version