Site icon suprovatsatkhira.com

দেবহাটায় নারী অধিকার উন্নয়ন সংস্থার নারী সমাবেশ

দেবহাটা ব্যুরো: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দেবহাটার সখিপুরে বাংলাদেশ নারী অধিকার উন্নয়ন সংস্থার উদ্যোগে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ মার্চ) বিকাল ৪টায় সখিপুর দীঘিরপাড় প্রাথমিক বিদ্যালয় চত্বরে বাংলাদেশ নারী অধিকার উন্নয়ন সংস্থার দেবহাটা শাখার আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ নারী অধিকার উন্নয়ন সংস্থার দেবহাটা উপজেলা শাখা সভাপতি লুৎফুন নাহার লাকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও সংস্থার পরিচালক আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সংস্থার দেবহাটা শাখার প্রধান উপদেষ্টা আলহাজ্ব সিরাজুল ইসলাম। সংস্থার সাধারন সম্পাদক আসমা পারভীনের সঞ্চলনায় বক্তব্য দেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, দেবহাটা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও সংস্থার উপদেষ্টা মিজানুর রহমান, কার্যনির্বাহী কমিটি সদস্য কৃষ্ণা বালা প্রমুখ।
সভায় নারীদের অধিকার ও নারী দিবসের তাৎপর্য তুলে ধরা হয়। একই সাথে সংস্থা থেকে বিভিন্ন সময় নারীদের উন্নয়নে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। এছাড়া প্রতিটি ইউনিয়নের ৪শতার্ধীক পরিবারে ফলজ ও বনজ বৃক্ষ প্রদান করা হয়েছে। সেই সাথে অসহায় ও দুস্থ মানুষের চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান সহ বিভিন্ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version