Site icon suprovatsatkhira.com

চবিতে ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের সহযোগিতায় সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ সমিতি

প্রেস বিজ্ঞপ্তি : ৮ ই মার্চ, শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ‘বি’ ইউনিট এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছরের ন্যায় এবছরও সাতক্ষীরা জেলা থেকে আগত পরীক্ষার্থীদের সহযোগিতায় দিনভর ‘সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ সমিতি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’ এর সদস্যরা কাজ করেন। সাতক্ষীরা জেলা থেকে পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের আবাসনের ব্যবস্থা, কেন্দ্রে পৌঁছে দেওয়া এবং পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন তথ্য দিয়ে তাদের সহযোগীতা করা হয়। এছাড়া ক্যাম্পাসের জিরো পয়েন্টে অস্থায়ী বুথ বসিয়ে মাঠ পর্যায়ে ভর্তি পরীক্ষার্থীদের যাবতীয় সহযোগিতা করে এসোসিয়েশনের সদস্যরা।

আগামী ৯ ও ১৬ ই মার্চ চবিতে যথাক্রমে ‘সি’ ও ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। উক্ত পরীক্ষাগুলো উপলক্ষে পরীক্ষার্থীদের সহযোগিতায় একইভাবে ‘সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ সমিতি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’ এর সদস্যরা বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবেন। যোগাযোগের ঠিকানা; ই-মেইল: satkhiraassociation.cu@gmail.com,
হোয়াটসঅ্যাপ:০১৯১৬২৯৯৮৬৪ এবং এসোসিয়েশনের ফেসবুক পেইজ।

এসোসিয়েশনের সভাপতি সাঈদ হাসান বলেন, “চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সাতক্ষীরা জেলার অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সম্পর্ক তৈরী ও সহযোগিতায় সংগঠনটি কাজ করে। এছাড়া ভর্তি পরীক্ষার সময় সাতক্ষীরা জেলা থেকে আসা পরীক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতায় বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে।” এছাড়া তিনি সাতক্ষীরা জেলা থেকে চট্টগ্রামে পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের যে কোনো প্রয়োজনে এসোসিয়েশনের ঠিকানায় যোগাযোগ করা আহ্বান করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version