Site icon suprovatsatkhira.com

খাজরায় চেতনানাশক ঔষধ স্প্রে করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

নুরুল ইসলাম ( খাজরা) আশাশুনি প্রতিনিধি: আশাশুনির খাজরা ইউনিয়নের কাপসন্ডা গ্রামে চেতনানাশক ঔষধ স্প্রের পর ও গ্রিলের তালা ভেঙ্গে এক মুক্তিযোদ্ধার বাড়ি থেকে নগদ টাকা ও সোনার গহনা সহ সাত লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার( ৬ মার্চ) দিবাগত রাতে কাপসণ্ডা গ্রামে বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান নামের এক ব্যক্তির বাড়িতে এই ঘটনা ঘটে।

বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান জানান, প্রতিদিনের ন্যায় রাতে খাওয়া দওয়া শেষে আমি ও আমার স্ত্রী লতিফা রহমান ঘুমিয়ে পড়ি। ভোর রাতে নামাজ পড়তে উঠে দেখতে পাই লোহার গ্রিল ভাঙ্গা ঘরের আলমারির জিনিসপত্র এলোমেলোভাবে পড়ে আছে। পরে স্থানীয় দের জানান তিনি।
মুক্তিযোদ্ধার স্ত্রী লতিফা রহমান জানান, চোরেরা ভিতরে প্রবেশ করে আলমারির মধ্যে লুকিয়ে রাখা নগদ ৫ লক্ষাধিক টাকা ও তিন ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। চেতনা নাশক ঔষধ স্প্রে করার কারণে ঘুম ঘুম ভাব লাগছে । চোখে ঠিক মত দেখতে পাচ্ছি না।

খাজরায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম শাহনেওয়াজ ডালিম জানান, মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্বৃত্তরা চেতনাশক ঔষধ স্প্রে করে সোনার গহনা সহ নগদ টাকা নিয়ে গেছে। আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। সম্প্রতি স্প্রে করে বাড়ির সর্বস্ব নিয়ে যাচ্ছে চোরেরা এমন ঘটনা বেড়ে গেছে।

আশাশুনি থানার উপপরিদর্শক মোল্লা জুয়েল জানান, বীর মুক্তিযোদ্ধার বাড়িতে চুরি হওয়ার ঘটনাটি শোনা মাত্রই চলে এসেছি। মুক্তিযোদ্ধা এবং তার স্ত্রীর কাছে সব কথা শুনলাম। দুর্বৃত্তদের ধরতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সম্প্রতি আশাশুনি উপজেলার বিভিন্ন এলাকায় গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা বসানো হয়েছে। মুক্তিযোদ্ধার বাড়িতে চুরি ঘটনায় দুর্বৃত্তদের ধরতে পুলিশ মাঠে রয়েছে বলে তিনি জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version