Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় ৪০ হাজার জাল টাকাসহ নারী আটক

পাইকগাছা প্রতিনিধি : খুলনার পাইকগাছায় ৪০ হাজার টাকার জাল নোটসহ এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে গ্রেপ্তার নারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে তাহাকে গ্রেফতার করা হয় । আটককৃত নারীর নাম নুরজাহান (৩৭)। তিনি পাইকগাছা পৌর সদরের ৯নং ওয়ার্ডের বাসিন্দা।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শেখ ইমরুল করিম বলেন, শুক্রবার ঢাকা থেকে ছেড়ে আসা এসডি পরিবহনে এক নারী জাল টাকা নিয়ে পাইকগাছার দিকে আসছেন এমন সংবাদ পাই। এসময়ে পাইকগাছা উপজেলার কাশিমনগর পুলিশ বক্সে পৌঁছালে গাড়িটি তল্লাশি করা হয়। তখন নুরজাহান নামের ওই নারীর কাছে থাকা কালো ব্যাগের ভেতরে ১ হাজার টাকার ৪০টি নোট পাওয়া যায়। পরবর্তীতে পরীক্ষা করে দেখা গেছে, সেগুলো সবই জাল নোট।

এ বিষয়ে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বলেন, ‘নুরজাহান খাতুন দীর্ঘদিন ধরে ঢাকা থেকে জাল টাকা সংগ্রহ করে খুলনা জেলা’সহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে, মামলা নং-৯। ও শনিবার দুপুরে তাকে আদালতের সোপর্দ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version