Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-৯৫০ খুলনা) ত্রি-বার্ষিক নির্বাচনের তফসিল রবিবার (২৮ জানুয়ারী) বেলা ৪ টায় ঘোষণা করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাড. জাফরুল্যাহ ইব্রাহিম কালিগঞ্জ বাস টার্মিনাল সংলগ্ন কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সম্মেলন কক্ষে এক জনকীর্ণ সাংবাদিক সম্মেলনে আনুষ্ঠানিক ভাবে এ তফসিল ঘোষণা করেন। তফসিল ঘোষণা অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্যসচিব ও কালিগঞ্জ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।
ঘোষিত তফসিলের নির্বাচনের দিন ধার্য করা হয়েছে ২৪ ফেব্রæয়ারী। তফসিল অনুযায়ী খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে আগামী ৩১ জানুয়ারী, খসড়া ভোটার তালিকার উপর লিখিত আপত্তি গ্রহণ ১ ফেব্রæয়ারী, আপত্তি শুনানী ও নিষ্পত্তি ২ ফেব্রæয়ারী এবং ৩ ফেব্রæয়ারী, চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৫ ফেব্রæয়ারী, মনোনয়ন পত্র বিক্রয় ৬ ও ৭ ফেব্রæয়ারী, মনোনয়ন পত্র জমা ৮ ফেব্রæয়ারী, মনোনয়ন পত্র বাছাই ও প্রতিক বরাদ্দ ১০ ফেব্রæয়ারী, বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ ১১ ফেব্রæয়ারী, মনোনয়ন পত্র প্রত্যাহার ১২ ফেব্রæয়ারী, প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ ১২ ফেব্রæয়ারী। ২৪ ফেব্রæয়ারী শনিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত মোজাহার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হবে।
খসড়া তালিকা অনুযায়ী মোট ভোটার ২ হাজার ২৫০ জন। সভাপতি ও সম্পাদকসহ ১৭ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে সংবাদ সম্মেলনা জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মহিদ হোসেন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সদস্য হাবিবুল্যাহ বাহার, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, সাংগঠনিক সম্পাদক আরাফাত আলী, নির্বাহী সদস্য ফজলুল হক, সাংবাদিক শেখ শরিফুল ইসলাম, এসএম আহম্মাদ উল্যাহ বাচ্ছুসহ সাংবাদিকবৃন্দ, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুজ্জামান মনি, সাধারণ সম্পাদক আবু তাহের, উপদেষ্টা আব্দুল হামিদসহ শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version