Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় কিজো ব্যাটারির ক্যাম্পেইন

ai

ডেস্ক রিপোর্ট : চায়নার জিংজো ব্যাটারি বিডি লিমিটেডের বিশ্ববিখ্যাত ‘কিজো’ ব্যাটারির বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। কয়েকটি ব্যাটারি ব্যবসায়ী প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী ও স্থানীয় ব্যাটারি চালিত ভ্যান ও রিকশা শ্রমিকদের নিয়ে বুধবার (২৯ নভেম্বর) সাতক্ষীরা শহরের অদূরে মেজোমিয়ার মোড়ে এ ক্যাম্পেইনের আয়োজন করে চায়নার জিংজো ব্যাটারি বিডি লিমিটেড নামের প্রতিষ্ঠানটি। এদিন বেলা ১১টায় মেজোমিয়ার মোড়ে চায়না ব্যাটারি হাউসে অনুষ্ঠিত ক্যাম্পেইনে চায়নার জিংজো ব্যাটারি বিডি লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং ডিপার্টমেন্টের এরিয়া ম্যানেজার মোঃ আলী আজম রব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পণ্যের গুণাগুন তুলে ধরে বক্তব্য দেন কোম্পানির সহকারী মার্কেটিং ডিরেক্টর মিঃ চেংসিং। দোভাষী হিসেবে সকলকে প্রধান অতিথির বক্তব্য বাংলায় বুঝিয়ে বলেন কোম্পানির সেলস অ্যান্ড মার্কেটিং ডিপার্টমেন্টের এরিয়া ম্যানেজার মোঃ আলী আজম রব্বানী।

তিনি বলেন, “ব্যাটারি চালিত রিকশা ও ভ্যানের জন্য বিশেষভাবে তৈরি করা জিংজো কোম্পানির ‘কিজো’ ব্যাটারির সেবাগত ও গুণগত মান খুবই ভালো। এ ব্যাটারির স্থায়িত্ব অন্যান্য ব্যাটারির তুলনায় দীর্ঘস্থায়ী হওয়ায় কিজো ব্যাটারিকে ‘লংজিবিলিটি’ ব্যাটারিও বলা হয়। বাংলাদেশে কিজো ব্যাটারি দীর্ঘ ৯ বছর যাবৎ চায়না থেকে সরাসরি বাজারজাত করে আসছে চায়নার জিংজো ব্যাটারি কোম্পানি”।

তিনি আরো বলেন, “শুধু বাংলাদেশে নয় বিশ্বর ১০০টি দেশে কিজো ব্যাটারি বাজারজাত করা হয়”। উল্লেখ্য, ক্যাম্পেইনের অংশ হিসেবে এদিন কয়েকটি সুসজ্জিত ব্যাটারি চালিত ভ্যান ও ইজিবাইকে কিজো ব্যাটারি, ব্যাটারির লিফলেট, ফ্লাগ নিয়ে সাতক্ষীরা শহরসহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় প্রদর্শনির আয়োজন করে প্রতিষ্ঠানটি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version