Site icon suprovatsatkhira.com

জনগণ স্বাধীনতা বিরোধী অগ্নি সন্ত্রাসী বিএনপি-জামাতকে প্রত্যাখান করেছে বলে তারা নির্বাচনে আসতে ভয় পায়: আ ফ ম বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাঁকজমকপূর্ণ ও বর্ণিল আয়োজনে সাতক্ষীরায় জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা পিএন স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত পৌর মেয়র কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,“মিলে মিশে কাজ করলে এধরনের একটি ভালো সফল সম্মেলন করা সম্ভব। গণমাধ্যম কর্মীরা আপনারা আমাদের সহযোগিতা করে বন্ধু হিসাবে পাশে দাঁড়ান। অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে মহান মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষ্যে আপনারা আমাদের পরম বন্ধু। আজকের এই সম্মেলনের মধ্য দিয়ে আমরা বজ্র কঠিন শফত নেবো ঐক্যবদ্ধভাবে আমাদের প্রিয় মাতৃভূমি স্বাধীনতা বিরোধী শকুনেরা যেন ক্ষত বিক্ষত করতে না পারে।

তিনি আরো বলেন, ত্রিশ লক্ষ শহিদের রক্তের বিনিময়ে আমাদের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। আমাদের ২লক্ষ মা কোনের সম্ভ্রমহানীর মধ্য দিয়ে আমাদের লাল সবুজের বাংলাদেশকে স্বাধীনতা বিরোধী জামাত-বিএনপি অগ্নি সন্ত্রাসীরা অকার্যকর ও বার্থ রাষ্ট্রে পরিনত করতে চায়। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাস মুক্ত, মঙ্গা মুক্ত সুখী সমৃদ্ধশালী উন্নয়নশীল বাংলাদেশ তৈরী করছে। ঠিক সেই মুহুর্তে ঐ বিএনপি-জামাত অগ্নি সন্ত্রাসীরা উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে ষড়যন্ত্র শুরু করেছে। দেশের স্বাধীনতা থেকে সামগ্রীক উন্নয়ন সকল ক্ষেত্রে বাংলাদেশ আওয়ামী লীগের অবদান। দেশের জনগণ স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাতকে প্রত্যাখান করেছে। তাই তারা নির্বাচনে আসতে ভয় পায়।

সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ কার্যনির্বাহী সংসদ এর সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি ও সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হক, সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আল সায়েম প্রমুখ।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপ-প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক মো. ওয়াহিদুল ইসলাম খান সজীব, উপ কৃষি বিষয়ক সম্পাদক এম আফসারুজ্জামান, স্বেচ্ছাসেবক লীগ জাতীয় পরিষদ সদস্য সুবল ঘোষ প্রমুখ। জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও বেলুন-ফেস্টুন উড়িয়ে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ ও সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন প্রমুখ।

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা কমিটি ঘোষণা করা হয়নি। একাধিক সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী থাকায় যাচাই বাছাই পূর্ভক পরবর্তীতে জেলা কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। এসময় আওয়ামী লীগের বিভিন্ন অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও স্বেচ্ছাসেবকলীগের জেলা, উপজেলা, পৌর ও ইউনয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগ সাতক্ষীরা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব শেখ নাজমুল হক রনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version