Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে ‘দৈনিক সাতক্ষীরা’র সকাল পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি:সাতক্ষীরার কালিগঞ্জে জাঁকজমকপূর্ণ পরিবেশে ‘দৈনিক সাতক্ষীরার সকাল’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ‘বঞ্চিত মানুষের পাশে গণমানুষের পত্রিকা’ স্লোগানে দৈনিক সাতক্ষীরার সকালের প্রথম বর্ষপূর্তি ও দ্বিতীয় বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে পত্রিকার কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি ফজলুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইতালী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা-৪ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রনি আহম্মেদ।

রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সাধারণ সম্পাদক ও উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু, বিশিষ্ট ব্যান্ড সঙ্গীত শিল্পী সোহাগ, কালিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ সাদেকুর রহমান, যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজ ক্যাপ্টেন, সাংগঠনিক সম্পাদক আরাফাত আলী, রিপোর্টার্স ক্লাবের সদস্য হাবিবুল্যাহ বাহার, উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি সুলতান আহমেদ, বকুল ডিজিটাল এর স্বত্ত¡াধিকারী জাহিদ হাসান, ব্যবসায়ী নুরুল হক, প্রসেনজিৎ কুমার ঘোষ প্রমুখ।

প্রধান অতিথি বলেন, দৈনিক সাতক্ষীরার সকাল বঞ্চিত মানুষের পাশে গণমানুষের পত্রিকা। পত্রিকাটি ১ম বছর পেরিয়ে ২য় বছরে পদার্পণ করেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে অতি অল্প সময়ে পত্রিকাটি ব্যাপক সুনাম অর্জন করেছে। সাতক্ষীরার সকাল নামটি অনেক সুন্দর। পত্রিকার সম্পাদক তারেকুজ্জামান খান এবং নির্বাহী সম্পাদক মোঃ আমিরুজ্জামান বাবু আধুনিক সাতক্ষীরা গঠনে ব্যাপক ভূমিকা পালন করে চলেছেন। দৈনিক সাতক্ষীরা সকাল পত্রিকা ঝুঁকি নিয়ে বস্তুনিষ্ট ও সত্য সংবাদ প্রচারে কখনও পিছিয়ে থাকে না। তিনি দৈনিক সাতক্ষীরার সকাল অগ্রযাত্রা কামনা করেন এবং সেই সাথে পত্রিকার সকল কলাকুশলী, প্রতিনিধি, পাঠক, গ্রাহক, বিক্রয় প্রতিনিধি, শুভানুধ্যায়ীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এর আগে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সদস্য ও দৈনিক কালের চিত্র পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি মাসুদ পারভেজ ক্যাপ্টেন এর জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version