Site icon suprovatsatkhira.com

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সাতক্ষীরায় আ.লী‌গের মানববন্ধন ও প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার নলতায় ২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বোরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে  মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ আগস্ট) বিকেল ৫টায়  কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নলতা কলেজের সামনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন , সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি।

এসময় বক্তব্য রাখেন, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইদ মেহেদি, কেন্দ্রীয় যুবলীগ নেতা রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলামসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

বক্তারা এসময় বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বোরোচিত গ্রেনেড হামলার ঘটনা মনে পড়লে আজো আমাদের কাঁদায়। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেছিল বলেই শোকাবহ আগস্টের খুনীদের বিচার হয়েছে। আর যে সব খুনী আজো দেশের বাহিরে আছে তাদের ফিরিয়ে এনে বিচার করতে হবে। খুনী সন্ত্রাসীরা সাবধান হয়ে যান। আর কোন ষড়যন্ত্র মেনে নেবোনা। কোন উদ্ভট কর্মকান্ড করলে কড়া প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তোলা হবে। যারা দেশের ভাল চায়না, দেশের বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্র করে সেই বিএনপি-জামাত নতুন করে মাথা চাড়া দিয়ে উঠতে চাইছে। তারা আবারো ষড়যন্ত্র করছে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহবান জানান তারা।

ঘন্টাব্যাপি চলা এই প্রতিবাদ সভায় আশাশুনি ও কালিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কয়েক হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।

 

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version