Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রি অফিসে শোক দিবস পালন

ডেস্ক রিপোর্ট : বিনম্র শ্রদ্ধা, পুষ্পার্ঘ্য অর্পন, আলোচনা সভা আর দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রি অফিসে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। সাতক্ষীরা জেলা রেজিস্ট্রার আব্দুল মোতালেব এর দিকনির্দেশনায় দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে সদর সাব-রেজিস্ট্রার মোঃ রিপন মুন্সির নেতৃত্বে অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শহরের খুলনা রোড মোড়ে মুক্তিযুদ্ধ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পন করেন। পরে সকাল সাড়ে ১০ টায় সদর সাব-রেজিস্ট্রার মোঃ রিপন মুন্সির সভাপতিত্বে সদর সাব-রেজিস্ট্রি অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সদর সাব-রেজিস্ট্রি অফিসের নকলনবিশ সুমন হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা রেজিস্ট্রি অফিসের সাইফুল ইসলাম বাচ্চু, হাবিবুর রহমান, বায়জিদ আলম, সদর সাব-রেজিস্ট্রি অফিসের সহকারী পরিমল মন্ডল, টিসি মোহরার আলমগীর হোসেন, মোহরার পিনু চক্রবর্তী প্রমুখ। আলোচনা শেষে রেজিস্ট্রি অফিস মসজিদের মোয়াজ্জেম দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন।

সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রার মোঃ রিপন মুন্সি বলেন, ‘জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অফিসের সকল স্টাফদের জন্য খাবারের আয়োজন করা হয়েছে। এছাড়া স্থানীয় কয়েকটি এতিমখানা ও মাদ্রাসায় দুপুরের খাবার সরবরাহ করা হয়েছে’। সমগ্র অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা রেজিস্ট্রি অফিসের এবং সদর সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, নকলনবিশবৃন্দ ও দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version