Site icon suprovatsatkhira.com

দোকানে মেয়াদ উত্তীর্ণ পাউরুটি ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা

ফারুক হোসাইন রাজ: কলারোয়ায় বেকারীতে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর রং মিশিয়ে খাদ্যদ্রব্য প্রস্তুত ও বাজারজাত করায় ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৭ ও ৪৭ ধারায় ওই ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় বলে জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরা।
জানা গেছে, কলারোয়ার মেসার্স সাদিয়া স্টোরে মেয়াদ উত্তীর্ণ পাউরুটি, টোর্স, ঢাকা বাংলাদেশের প্যারা সন্দেশ, কেক ও শিশুখাদ্য বুট ভাজায় স্বাস্থ্যের জন্য ক্ষতিকর রং মিশ্রিত করে বাজারজাত করার কারণে
বুধবার (০২ আগস্ট) দুপুরে সাতক্ষীরা কলারোয়ার গয়ড়া বাজারের মেসার্স সাদিয়া স্টোরে এ অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরা সহকারী পরিচালক মোঃ নাজমুল হাসান।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরার সহকারী পরিচালক মোঃ নাজমুল হাসান বলেন, মেসার্স সাদিয়া স্টোরের মালিক মোঃ বদিয়ার রহমানের মুদি দোকানে স্বাস্থের জন্য শিশু খাদ্য বুট ভাজায় ক্ষতিকর রং, মেয়াদ উত্তীর্ণ পাউরুটি, টোর্স, ঢাকা বাংলাদেশের প্যারা সন্দেশ, কেক পাওয়াই ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৭ধারা ও৪৭ ধারা মোতাবেক ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মেয়াদোত্তীর্ণ সকল পণ্য পুকুরে পানিতে ফেলে পণ্যগুলো বিনষ্ট করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা পুলিশের এএসআই রনজিৎ বিশ্বাস, কলারোয়া উপজেলা স্যানিটিশন ইন্সপেক্টর শফিকুর রহমান সাতক্ষীরা জেলার ক্যাবের সদস্য সালাউদ্দীন রানা, গয়ড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, বাজার ইজাদার মোঃ শফিকুর রহমান প্রমূখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version