Site icon suprovatsatkhira.com

শার্শায় কালো মনিরের নামে চাঁদাবাজির মামলা

শার্শা যশোর প্রতিনিধি: যশোরের শার্শার বেলতলা আম বাজারে চাঁদাবাজির অভিযোগে দুর্র্ধষ চাঁদাবাজ মনিরুল ইসলাম ওরফে (কালো মনির) এর নামে চাঁদাবাজির মামলা করেছে পুলিশ। সে কলারোয়ার কেরালকাতা ইউনিয়নের ১নং ওয়ার্ড কিসমত ইলিশপুর গ্রামের আজিবার মোড়লের ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, বাগআঁচড়া মটর শ্রমিক ইউনিয়নের নামে আম পরিবহন ট্র্যাক থেকে ভয় ভীতি ও জোর পূর্বক ভাবে দীর্ঘ ৩ বছর যাবত চাঁদাবাজি করে আসছে এই মনিরুল।

উল্লেখ্যঃ- গত বৃহস্পতিবার (১ জুন) রাতে মনিরুলের সহযোগী নাঈম হোসেনকে চাঁদা আদায় করার সময় হাতেনাতে আটক করে পুলিশ। পরে তার দেওয়া শিকার উক্তি মতে চাঁদাবাজির মূলহোতা মনিরুলকে আসামী করে শার্শা থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়। যার মামলার নাম্বার ৩৮৫/৩৮৬ পেনাল কোড শার্শা থানা যশোর। এদিকে এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, মনিরুল ওরফে (কলো মনির) এর নামে মাদকের মামলা, পরে জামিনে মুক্তি, মাদক সেবন, একাধিক নারী কেলেঙ্কারি ও ট্র্যাকে চাঁদাবাজিসহ একাধিক অভিযোগ রয়েছে তার নামে। তার চাঁদাবাজির কারণে বেলতলা বাজারে স্থানীয় আম ব্যবসায়ী ও বেপারীরা অতিষ্ঠ হয়ে উঠেছে। অতএব চাঁদাবাজ মনিরুল ওরফে (কালো মনির) কে আটকের জোর দাবী জানিয়েছেন এলাকাবাসী।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version