Site icon suprovatsatkhira.com

প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল এর চাচার মৃত্যুতে প্রেসক্লাবের গভীর শোক জ্ঞাপন

সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আমাদের সময় ও মাছরাঙা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল এর চাচা কুলিয়া ইউনিয়নের দুই নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হান্নানের ভাই আনারুল ইসলাম (৬২) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
রোববার বেলা আড়াই টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও দুই কন্যা সন্তানের জনক ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, সাতক্ষীরা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি মোজাফফ্র রহমান, যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, অর্থ-সম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদ শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর সরদার, মনিরুজ্জামান তুহিন, আয়াইব হোসেন রানাসহ সকল সাধারণ সদস্যবৃন্দ।—বার্তা প্রেরক, মোজাফফর রহমান, সাধারণ সম্পাদক, সাতক্ষীরা প্রেসক্লাব। (প্রেস বিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version