Site icon suprovatsatkhira.com

চাকুরীর প্রলোভন দেখিয়ে এক নারীকে ভারতে বিক্রির অভিযোগে তিন পাচারকারী র‌্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিনিধি: মোটা বেতনে চাকুরীর প্রলোভন দেখিয়ে ভারতের পতিতাপল্লীতে এক নারীকে বিক্রয়ের অভিযোগে সাতক্ষীরা থেকে তিন মানব পাচারকারীকে আটক করেছে র‌্যাব-৬। বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে শ্যামনগর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- সাতক্ষীরার শ্যামনগরের মোঃ ইমরান গাজী (৩০), শাবানা সুলতানা (২৫) ও খুলনা জেলার কয়রা থানার আব্দুস সালাম (৩৩)।
সাতক্ষীরা র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মেজর জিএম গালিব বিকাল সাড়ে ৩টায় হোয়াটসঅ্যাপে দেওয়া এক বার্তায় এসব তথ্য জানান।
মেজর গালিব জানান, আটককৃত আসামীরা রাজধানীর শ্যামপুর থানার জুরাইন পাইপরাস্তা এলাকার এক নারীকে সৌদিআরবে ভালো বেতনে চাকুরির প্রলোভন দেখান। ওই নারী তাদের ফাঁদে পা দেন। পাচারকারীরা ওই নারীকে সৌদিআরবে না নিয়ে কৌশলে ভারতের বসিরহাটে নিয়ে যায়। এরপর তাকে কলকাতায় নিয়ে একটি পতিতাপল্লীতে বিক্রি করে দেয় চক্রটি। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারীর স্বামী মোঃ ফয়সাল বাদী হয়ে রাজধানীর শ্যামপুর থানায় একটি মামলা দায়ের করেন। ভ‚ক্তভোগী ওই নারীর বিষয়টি ভারতের স্থানীয় একটি এনজিও ‘বিডিএল স্মাইল চাইল্ড’ জানতে পেরে তাকে উদ্ধার করে। বর্তমানে সে এনজিওটির হেফাজতে রয়েছে।
মেজর গালিব আরও জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ঢাকার শ্যামপুর থানায় হস্তান্তর করা হয়েছে। পাচারের শিকার হওয়া নারীকে দেশে ফেরত আনার চেষ্টা চলছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version