Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শেখ রিয়াজ উদ্দীনের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কালিগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি শেখ রিয়াজ উদ্দিন (৫৮) এর দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুন) বিকেল সাড়ে ৫ টায় উপজেলার বন্দকাটি বাগেরমাঠে জানাজা নামাজে উপস্থিত থেকে মরহুম শেখ রিয়াজ উদ্দীনের রাজনৈতিক ও কর্মময় জীবন সম্পর্কে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপত্বি এ কে ফজলুল হক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এজাজ আহম্মেদ স্বপন, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নরিম আলী মুন্সী, সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাবিব ফেরদাউস শিমুল, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ মোজাহার হোসেন কান্টু, শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজল মুখার্জি, শিক্ষা মানবসম্পদ বিষয়ক সম্পাদক সাজেদুল হক সাজু, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা শাকিল, শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম আকবর কবির, বিষ্ণুপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম ঢালী প্রমুখ।

এসময় চাম্পাফুল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক গাইন, বিষ্ণুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, সাবেক চেয়ারম্যান মাসুদুর রহমান সাগর, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন ইউপির সাবেক ও বর্তমান চেয়ারম্যান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিপুল সংখ্যক নেতা-কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জানাজা শেষে শেখ রিয়াজ উদ্দীনকে পারিবারিক কবরস্থানে তার পিতার কবরের পাশে দাফন করা হয়। প্রসঙ্গত, বিষ্ণুপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শেখ রিয়াজ উদ্দীন বুধবার (১৪ জুন) রাত পৌনে ১২ টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
দীর্ঘদিন তিনি কিডনিজনিত সমস্যায় ভারতে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দেশে পাঠিয়ে দেন চিকিৎসকরা। এরপর থেকে তিনি ঢাকায় চিকিৎসাধীন ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version