Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়ন পরিষদে খেলার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলার ৯নং মথুরেশপুর ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিক ভাবে খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১২ জুন) বিকেল সাড়ে ৪ টায় মথুরেশপুর ইউপি চেয়ারম্যান ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালিগঞ্জ ইউনিটের সাবেক কমান্ডার আব্দুল হাকিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী।

ইউপি সচিব নাসরিন আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতা বুশরা। এসময় কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, যমুনা ক্লিনিক এন্ড ডায়াগনিস্টিক সেন্টারের পরিচালক সাংবাদিক শরিফুল ইসলাম, মথুরেশপুর ইউপি সদস্য আবু তাহের, মোদাচ্ছের হোসেন, আরিজুল ইসলাম, দেবাশীষ ঘোষ, নূর মোহাম্মদ বাচ্চা মোল্যা, শেখ রহমত আলী, আব্দুল জলিল, কলিম গাজী, প্রেসক্লাবের সদস্য ফজলুল হকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষক ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান থেকে প্রত্যেক ওয়ার্ডে ৫ টি করে ফুটবল ও এক সেট জার্সি এবং ইউনিয়নের ১২ টি প্রাথমিক বিদ্যালয়, ২ টি কিন্ডারগার্টেন স্কুল, ৩ টি মাধ্যমিক বিদ্যালয়, ১ টি কলেজের মাঝে প্রায় ১ লক্ষ টাকার খেলার সামগ্রী বিতরণ করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version