Site icon suprovatsatkhira.com

পাটকেলঘাটার কুমিরায় ধানবোঝাই ট্রাক উল্টে ২ জন নিহত

পাটকেলঘাটা প্রতিনিধি : পাটকেলঘাটার কুমিরায় ধানবোঝাই ট্রাক উল্টে ২ জন নিহত হয়েছেন। এ সময় নারী সহ আহত হয়েছে ১৫ জন। মঙ্গলবার (১৬ মে) ভোর ৫টায় পাটকেলঘাটা থানার কুমিরা কদমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের মন্টু গাজীর ছেলে সুমন হোসেন (৩৫), ও একই এলাকার ওমর আলীর ছেলে আবুল হোসেন (৩৮)। আহতদের মধ্যে কাশীমাড়ীর আবুল কাশেমের কন্যা ফরিদা (৪৮), মৃত সন্ত দাশের পুত্র তপন দাশ (৪৯), তারাপদ দাশের পুত্র খোকন দাশ (৩৫), মোকছেদের পুত্র সাত্তার (৩২), কাসেমের পুত্র আজগার (২৯), মন্টুর পুত্র সুমন (৩২), গনির পুত্র মামুন (২৩), ইশারতের ২পুত্র হোসেন (২৪) ও জাহিদুল (২৯), আনসারের পুত্র আনিসুর (২৯), জয়নগর এলাকার কওছারের পুত্র আজিবার গাজী প্রমুখ।

এদিকে খবর পেয়ে পাটকেলঘাটা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। আহতরা সকলে দিনমজুরের কাজ করতো বলে জানা গেছে। পাটকেলঘাটা থানার ওসি (তদন্ত) বিশ্বজিৎ কুমার ঘটনাস্থল থেকে জানান, ট্রকটি (ঢাকা মেট্রো ট-২০-০৪৮৫) শরীয়তপুর থেকে ধান কেটে নিয়ে ২৪ জন যাত্রী ও ২৪৫ বস্তা ধানসহ শ্যামনগর ফিরছিলেন। পথিমধ্যে পাটকেলঘাটার কুমিরা কদমতলা এলাকায় পৌছা মাত্র ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে উল্টে পড়ে যায়। এ সময় ধানের বস্তার ওপর কোমরে নেট দিয়ে বাধা অবস্থায় ঘুমন্ত ছিলো ২৪জন শ্রমিক।

এতে ঘটনাস্থলেই সুমন হোসেন মারা যান ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যেই আবুল হোসেন মারা যান। আচমকা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে যাওয়ারয় তারা গুরত্বর আহত হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসাপাতালে পাঠায়। ট্রাক ড্রাইভার সাগর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনার খবর শোনামাত্র ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version