Site icon suprovatsatkhira.com

নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবিতে খাদ্যমন্ত্রীর কাছে ১ হাজার পোস্ট কার্ড পাঠালো উপকূলের মানুষ

শ্যামনগর উপজেলা প্রতিনিধি: সকল প্রাণীর জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের কাছে এক হাজার পোস্ট কার্ড পাঠিয়েছে সাতক্ষীরার শ্যামনগর উপক‚লের মানুষ।
এ উপলক্ষে মঙ্গলবার (৯ মে) শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে সম্মিলিতভাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে গবেষণা প্রতিষ্ঠান বারসিক, শ্যামনগর উপজেলা জনসংগঠন সমন্বয় কমিটি, সুন্দরবন স্টুডেন্ট সলিডারিটি টিম ও সিডিও ইয়ুথ টিম।

সংবাদ সম্মেলনে সকল প্রাণীর জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের কাছে এক হাজার পোস্ট কার্ড পাঠানোর কর্মসূচি তুলে ধরেন উপজেলা জনসংগঠন সমন্বয় কমিটির সভাপতি শেখ সিরাজুল ইসলাম।

সংবাদ সম্মেলনে সকল প্রাণের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে ‘নিরাপদ খাদ্য আইন ২০১৩’ এর কার্যকরী প্রয়োগ এবং উপজেলা ও জেলা শহরসহ সর্বস্তরের বাজারে খাদ্যে ভেজাল রোধে প্রশাসনিক ও আইনী তৎপরতা জোরদার করা এবং সাধারণ জনগোষ্ঠীকে এবিষয়ে সচেতন করতে জোর প্রচারণার সুপারিশ করা হয়।
এসময় দাবির প্রতি সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি এম আকবর কবির ও শ্যামনগর সদর ইউনিয়ন এর ইউপি সদস্য দেলোয়ারা বেগম।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version