Site icon suprovatsatkhira.com

দেবহাটায় বার্ষিক কমিউনিটি পর্যালোচনা ও পরিকল্পনা সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বার্ষিক কমিউনিটি পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধ ও বৃহস্পতিবার (২৪ ও ২৫ মে ) উপজেলার টাউনশ্রীপুর মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহায়তায় ও সুশীলন কর্তৃক বাস্তবায়িত এ পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় কুলিয়া, পারুলিয়া, দেবহাটা ও নওয়াপাড়া ইউনিয়নের গ্রাম উন্নয়ন কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, স্থানীয় সরকারের প্রতিনিধিবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাবৃন্দ, বে-সরকারী কর্মকর্তা, শিশু ফোরামের নেতৃবৃন্দ ও প্রকল্পের আওতাধীন উপকারভোগীরা অংশগ্রহন করেন। সভায় গত এক বছরের কাজের পর্যালোচনা ও আগামী এক বছরের পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। এরিয়া প্রোগ্রামের অন্তর্ভুক্ত স্বাস্থ্য ও পুষ্টি, জীবিকায়ন ও স্পন্সরশীপ প্রজেক্টের সকল কার্যক্রমে কমিউনিটির লোকজনের বিশেষ করে শিশুর অংশগ্রহণ ও মতামত প্রদানের ব্যাপারে গুরুত্ব আরোপ করা হয়। গত ১ বছরে কাজের ক্ষেত্রে উন্নতির জায়গা ও কমিউনিটির প্রয়োজনের ভিত্তিতে কার্যক্রমের পরিবর্তন ও পরিবর্ধন আলোচনায় স্থান পায়।

সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। তিনি তার বক্তব্যে বাল্যবিয়ের বিরুদ্ধে সোচ্ছার হয়ে শেয়ারড প্লান করার গুরুত্ব আরোপ করেন। অনুষ্ঠানের সভাপতি সুশীলনের সহকারী পরিচালক জি এম মনিরুজ্জামান সকলকে ধন্যবাদ দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version