Site icon suprovatsatkhira.com

তালায় দলিত’র স্বাস্থ্যসেবা প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত

তালা প্রতিনিধি: তালা উপজেলার ৭টি ইউনিয়নের ২০টি গ্রামের দরিদ্র, হতদরিদ্র এবং পিছিয়ে পড়া গনগোষ্ঠীর মানুেেষর সকল প্রকার স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য শিক্ষা প্রদানের লক্ষ্যে ১বছরের জন্য বিশেষ প্রকল্প গ্রহন করা হয়েছে। বেসরকারি সংস্থা দলিত-খুলনা’র ইন্টিগ্রেটেড হেলথ এ্যাওয়ারনেন্স এন্ড সাপোর্ট প্রকল্পের আওতায় প্রকল্পটি বাস্তবায়ন উপলক্ষ্যে অবহিতকরন সভা আয়োজন করা হয়। দলিত’র আয়োজনে রোববার (২১ মে) সকালে তালা শিল্পকলা অ্যাকাডেমি হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আরাফাত হোসেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। স্বাগত বক্তব্য রাখেন, দলিত’র নির্বাহীপরিচালক স্বপন কুমার দাশ। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সরুলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, তালা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডা. মনি মোহন ঘোষ ও উপজেলা সমাজসেবা অফিসার সুমনা শারমীন।

দলিত’র কমিউনিকেশন ম্যানেজার ইসরাত নুয়েরি হোসেন’র পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে দলিত’র স্বাস্থ্য ও জীবিকা কর্মসূচী প্রধান নিতাই চন্দ্র দাশ, উপজেলা মহিলা বিষয়ক অফিসারের প্রতিনিধি পপি বিশ্বাস, দলিতের ম্যানেজার (অডিট এন্ড মনিটরিং) উত্তম কুমার দাশ, সংশ্লিষ্ট প্রকল্পের সহকারী মেডিকেল অফিসার তনিমা দাশ, ও হেলথ্ অর্গানাইজার বিপ্লব কুমার দাশ প্রমুখ বক্তৃতা করেন।
সভায়, সরকারি কর্মকর্তা, প্রকল্প সংশ্লিষ্ট ইউনিয়নের জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ধর্মীয় নেতা ও কমিউনিটি প্রতিনিধি সহ স্টেক হোল্ডারগন উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version