Site icon suprovatsatkhira.com

তালায় এম্বুলেন্স ও তেলবাহি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নবজাতক ও মাসহ তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি: এম্বুলেন্স ও তেলবাহি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা ও নবজাতকসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে সাতক্ষীরা- খুলনা মহাসড়কের তালা উপজেলার মির্জাপুর শ্মশানঘাট এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার খলিষানি গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন (৩৯), তার নবজাতক মেয়ে ও সদর উপজেলার নারায়নপুর গ্রামের ডালিম হোসেন।

আশাশুনি উপজেলার খলিষানি গ্রামের আলাউল ইসলাম জানান, তার স্ত্রী তানজিলার গর্ভে যমজ সন্তান ছিল।সাতক্ষীরার একটি ক্লিনিকে মঙ্গলবার রাতে তার স্ত্রী তানজিলা একটি কন্যা সন্তান জন্মগ্রহণ করার পর অপরটি প্রসবে জটিলতা দেখা দেওয়ায় বুধবার তাদেরকে একটি এম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছিল। বিকেল সাড়ে তিনটার দিকে তাদের বহনকারি এম্বুলেন্সটি সাতক্ষীরা- খুলনা মহাসড়কের তালা উপজেলার মীর্জাপুর শ্মশানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মেঘনা কোম্পানীর একটি তেলবাহি ট্রাকের সঙ্গে এম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার স্ত্রী তানজিলা খাতুন ও নবজাতক মেয়ে মারা যায়। এম্বুলেন্সে থাকা তাদের আত্মীয় ডালিমসহ দুজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর দুইজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মেডিকেল কলেজ হাসপাতালে ডালিম মারা হয়।

চুকনগর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত হোসেন জানান, দুর্ঘটনা কবলিত এম্বুলেন্স ও তেলবাহি ট্রাকটি উদ্ধার করা হয়েছে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহামুদুর রহমান দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ তিনটি উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version