Site icon suprovatsatkhira.com

চরবালিথা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: দেবহাটার চরবালিথা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা রোকসানা সুলতানার অপসারণ দাবি করে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি আলী হাসানসহ বেশ কয়েকজন অভিভাবক, জমিদাতা ও ম্যানেজিং কমিটির সদস্য উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বরাবর এ লিখিত অভিযোগ দায়ের করেন। একইসাথে শিক্ষা মন্ত্রণালয়সহ বিভাগীয় এবং জেলা-উপজেলার গুরুত্বপূর্ণ শিক্ষা অফিস গুলোতে দায়েরকৃত অভিযোগের অনুলিপি প্রেরণ করেন তারা।

দায়েরকৃত লিখিত অভিযোগটিতে স্কুলের বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা রোকসানা পারভীনকে অযোগ্য, দূর্নীতিগ্রস্ত ও অসৎ ব্যাক্তি আখ্যা করে ছাত্রছাত্রীদের কাছে প্রশ্নফাঁস, স্কুলে অনিয়মিত উপস্থিতি, অভিভাবক ও কমিটির সদস্যদের সাথে অসদাচরণ, ম্যানেজিং কমিটির নের্তৃবৃন্দের স্বাক্ষর জালিয়াতি ও ভূয়া ভাউচার তৈরীসহ গুরুতর বেশ কয়েকটি অভিযোগ এনে তার অপসারণ ও শাস্তিমুলোক ব্যবস্থার দাবি জানানো জানানো হয়েছে।
তবে এব্যাপারে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা রোকসানা সুলতানার কোন মন্তব্য পাওয়া যায়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেননি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version