Site icon suprovatsatkhira.com

খাজরায় বিশেষ বরাদ্দের কার্পেটিং রাস্তার কাজ উদ্বোধন

নুরুল ইসলাম (খাজরা) আশাশুনি প্রতিনিধি: আশাশুনির খাজরা ইউনিয়নের পল্লীতে বর্তমান সরকারের উন্নত যোগাযোগ ব্যবস্থ্া জনসাধারণের দৌড় গোড়ায় পৌঁছানোর লক্ষে নিজ নির্বাচনি এলাকা খাজরার গদাইপুর টু রাউতাড়াগামী একটি কার্পেটিং রাস্তা নির্মাণে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা: আ.ফ.ম রুহুল হক এমপির বিশেষ বরাদ্দের এ কার্পেটিং রাস্তা নির্মাণ কাজ শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার(১৩ মে) সকালে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও খাজরা ইউপি চেয়ারম্যান মোঃ শাহনেওয়াজ ডালিম নিজে উপস্থিত থেকে পুরাতন ইটের সোলিং রাস্তার ইট সরানোর মাধ্যমে এ কার্পেটিং রাস্তা নির্মাণ কাজ শুভ উদ্বোধন করেন।
এসময় সাবেক ইউপি সদস্য অনুপ কুমার সানা,আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম প্রমুখসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তথ্যানুসন্ধানে জানা যায়, সাতক্ষীরা-০৩ আসনের সাংসদ অধ্যাপক ডা: আ.ফ.ম রুহুল হক এমপির বিশেষ বরাদ্দের আওতায় কেডিআরআইপি প্রকল্পের মাধ্যমে গদাইপুর হতে রাউতাড়াগামী ২২শ মিটার রাস্তা ২কোটি ৩০লক্ষ টাকা ব্যয়ে মের্সাস দারুস সালাম এন্টারপ্রাইজ নামক ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে এ কার্পেটিং রাস্তাটি নির্মাণ করা হচ্ছে।

এ বিষয়ে খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম জানান,সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি মহোদয়ের একান্তিক প্রচেষ্টায় এবং শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকারের নেতৃত্বে জনসাধারণের দোরগোড়ায় সকল সেবা পৌঁছে দিতে নিরালস কাজ করে যাচ্ছে । স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, শিল্প ও বানিজ্য, বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থাসহ সকল ক্ষেত্রে বর্তমান সরকারের শাসনামলে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। জনসাধারণ এখন দূরের হাসপাতালে না গিয়ে নিকটবর্তী কমিউনিটি ক্লিনিকে মানসম্মত স্বাস্থ্যসেবা নিতে পারছনে। উন্নয়নের ধারা অবহ্যত রাখতে এ রাস্তাটি নির্মাণ করা খুবই জরুরী ছিল। আমার ইউনিয়নবাসীর যোগাযোগ ব্যবস্থার আরো একধাপ এগিয়ে গেল।

এদিকে এ রাস্তাটি কার্পেটিং হলে কাঠামারী,গদাইপুর,তুয়ারডাঙ্গা থেকে খাজরা ইউনিয়ন পরিষদ যেতে ও খালিয়া,ফটিকখালী,নয়বাদ থেকে এলাকাবাসী সহজে উপজেলায় যোগাযোগ করতে পারবে। বিল এলাকার কৃষকরা তাদের উৎপাদিত পণ্য সহজে আনা নেওয়া করতে পারবে।
রাস্তাটির কাজ চালু হওয়ায় এলাকাবাসী এমপি মহোদয় ও খাজরা ইউপি চেয়ারম্যানকে সাধুবাদ জানিয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version