Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় ধর্ষক ও মাদক ব্যবসায়ীসহ ১৬ জন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট: কলারোয়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৪ জন নারীসহ ১৬ জন আসামীকে গ্রেপ্তার করেছে। অভিযান কালে ২’শ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের মধ্যে বিভিন্ন মামলায় আদালতের গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত ১৩ জন আসামী রয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামান পিপিএম স্যারের নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ সজীব খান মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোঃ আমিনুর রহমান মহোদয় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মীর আসাদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে তার নেতৃত্বে কলারোয়া থানার অফিসার ফোর্স ৫ মে থানার বিভিন্ন এলাকার ভিন্ন ভিন্ন স্থানে পৃথক অভিযান পারিচালনা করে। অভিযান কালে পুলিশ উপজেলার চন্দনপুর গ্রামের মৃত কিনু মন্ডলের ছেলে সুকচাঁদ মন্ডল ও কাকডাঙ্গা গ্রামের আব্দুল মজিদ দালালের ছেলে বাবলাকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

অন্যদিকে পুত্রবধু ধর্ষন মামলায় জালালাবাদ গ্রামের মৃত শরিয়ত উল্লাহর ছেলে গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামী এরশাদ গাজী, গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী তাসলিমা খাতুন, মহিদুল ইসলাম, মাসুদ রানা তাজু, নুর ইসলাম, শহিদুল ইসলাম, রুস্তম আলী, শওকত হোসেন, আনিছুর রহমান, আমির হোসেন, মঞ্জুয়ারা খাতুন, রেহেনা খাতুন, মনোয়ারা খাতুন, আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version