Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে সরকারের উন্নয়ন তথ্য তুলে ধরে উপজেলা চেয়ারম্যানের গণসংযোগ

নিজস্ব প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সরকারের বিভিন্ন উন্নয়নের তথ্য তুলে ধরে গণসংযোগ করেছেন আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম।
রবিবার তিনি দুপুর থেকে রাত পর্যন্ত উপজেলার কুল্যা ইউনিয়নের হাজির হাটখোলা, কাদাকাটি ইউনিয়নের তেতুলিয়া বাজার ও বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা বাজারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে এ গণসংযোগ করেন।

এ সময় মোস্তাকিম বলেন আমি বিগত দিনে জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মোতাবেক আশাশুনি উপজেলা আওয়ামী লীগ, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে সাথে নিয়ে বিএনপি জামাতের আগুন সন্ত্রাস ও নাশকতা মূলক কর্মকান্ড প্রতিহত করে আশাশুনি উপজেলাকে শান্ত করতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রয়োজনে আবারো স্বাধীনতা বিরোধী সকল অপশক্তিকে প্রতিহত করব। এ সময় তিনি সরকারের মেগা প্রকল্প পদ্মা সেতু, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেল, পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, শতভাগ বিদ্যুতায়ন, ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমি সহ ঘর প্রধান, বয়স্ক বিধবা, প্রতিবন্ধী, গর্ভকালীন ভাতাসহ বিভিন্ন প্রকারের ভাতা, দরিদ্র ও অসহায়দের জন্য ভিজিডি ও ভিজিএফ কার্ড ধারীদের মধ্যে স্বল্প মূল্যে চাল বিতরণ, প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ, একটি কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় জাতীয়করণ, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার জন্য জন্য মিনি স্টেডিয়াম নির্মাণ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনার জন্য অডিটোরিয়াম নির্মাণ, অসংখ্য ব্রিজ রাস্তা ও অবকাঠামোগত উন্নয়নসহ তথ্য প্রযুক্তির ব্যাপক উন্নয়নের তথ্য তুলে ধরেন। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচনে যদি আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করেন তাহলে সাতক্ষীরা ৩ আসনের জনগণ সরকারের উন্নয়ন এবং আমাকে ভালোবেসে বিপুল ভোটের ব্যবধানে নৌকার বিজয় নিশ্চিত করবে বলে আমি বিশ্বাস করি। যেকোনো দুর্যোগ ও ক্রান্তিকালীন সময়ে আমি সবসময় জনগণের পাশে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আবদুল হাকিম, বড়দল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগদীশ চন্দ্র সানা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ নেতা ডাঃ গাউসুল হক সাজ্জাদুল হক টিটুল, সোহরাব হোসেন, হুমায়ুন কবির মন্টু, ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুর, কাদাকাটি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মন্টু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হুসাইন, যুবলীগ নেতা পরেশ অধিকারী, সদর ইউনিয়নের সভাপতি তবিবুর রহমান তৈবার, উপজেলা ছাত্রলীগ নেতা রানা,শান্ত, মিজান প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version