Site icon suprovatsatkhira.com

র‌্যালী ও কেক কাটার মধ্যদিয়ে সাতক্ষীরায় জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক: “সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণের পথ পরিক্রমায় স্বাস্থ্য অধিদপ্তরের অদম্যযাত্র” এই শ্লোগানকে সামনে রেখে র‌্যালী ও কেককাটার মধ্যদিয়ে মঙ্গলবার (২মে) সাতক্ষীরায় পালিত হয়েছে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস ২০২৩।

স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের আয়োজনে সকাল ৯ টায় সদর হাসপাতালের সামনে থেকে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। সির্ভিল সার্জন ডাঃ সবিজুর রহমানের নেতৃত্বে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ফের সদর হাসপাতাল চত্বরে এসে শেষ হয়। পরে বেলা ১০টায় সদর হাসপাতালের কনফারেন্স রুমে স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

অনুষ্ঠানে সির্ভিল সার্জন ডাঃ সবিজুর রহমানের সাথে সেখানে উপস্থিত ছিলেন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফয়সার আহমেদ, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা ডাঃ পুলক কুমার চক্রবর্তী, অর্থপেডিক্স সার্জন ডাঃ হাফিজুল্লাহ, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ আসাদুজ্জামান, ডাঃ ফরহাদ জামিল প্রমুখ।

পরে হাসপাতালের পরিষ্কার পরিচ্ছন্নতার বিশেষ অভিযান শেষে হাসপাতাল চত্বরে বৃক্ষ রোপন করেন সিভিল সার্জন ডাঃ সবিজুর রহমান। এসময় সাতক্ষীরা সদও হাসপাতালের সকল কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version