Site icon suprovatsatkhira.com

ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক মন্তব্য করায় কালিগঞ্জে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্মীয় উস্কানীমূলক মন্তব্য করায় শংকর পাল ওরফে এসপি (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দেয়া গ্রামের সুধীর পালের ছেলে। স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, শংকর পাল সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন ও নবীকে নিয়ে উস্কানিমূলক মন্তব্য করেন।

বিষয়টি তার ফেসবুকের বন্ধু তালিকার অনেকেই দেখে বিস্মিত হন। মুহূর্তেই এ ঘটনা ব্যাপকভাবে জানাজানি হওয়ায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। মঙ্গলবার (৯ মে) সকালে ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী শংকর পাল কালিগঞ্জ-শ্যামনগর সড়কের পিরোজপুরে অবস্থিত তার দোকানে গেলে এলাকাবাসী সেখানে জড়ো হতে থাকে। এক পর্যায়ে পরিস্থিতি উত্তপ্ত হতে থাকলে স্থানীয় একজন সচেতন ব্যক্তি থানায় ফোন করে বিষয়টি অবহিত করে। খবর পেয়ে কালিগঞ্জ থানার উপপরিদর্শক বুলবুল ইসলামের নেতৃত্বে পুলিশ বেলা ১২ টার দিকে ঘটনাস্থল থেকে শংকর পালকে থানায় নিয়ে যায়।

মঙ্গলবার সন্ধ্যায় শেষ খবর পাওয়া পর্যন্ত শংকর পাল পুলিশ হেফাজতে রয়েছেন বলে জানা গেছে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শংকর পাল নামে এক ব্যক্তি বর্তমানে থানা হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version