Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার চেক বিতরণ

পাইকগাছা প্রতিনিধি : খুলনার পাইকগাছায় ৯ অসহায়, অসুস্থদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত বিভিন্ন অংকের মোট ১০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক বিতারণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে অসহায়দের মাঝে উক্ত চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অসহায় ও অসুস্থ সুবিধাভোগীদের মাঝে চেক বিতরণ করেন খুলনা ৬ (পাইকগাছা-কয়রা) সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু, এসময়ে এমপি বাবু বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব অসহায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে, যাহারই ফলসরুপ দেশের অসহায় ও অসুস্থ মানুষের পাশে মানবিক সহায়তার চেক আমরা অব্যাহত ভাবে দিয়ে যেতে পারছি।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা এড. ফরিদ আহমেদ, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমিরণ সাধু, ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, জেলা যুবলীগ নেতা তসলিম হোসেন তাজ, উপজেলা যুবলীগ নেতা এম এম আজিজুল হাকিম, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনিসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version