Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় অজ্ঞান পার্টির ৩ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি: চেতনানাশক স্প্রে করে চুরির অভিযোগে অজ্ঞান পার্টির তিন সদস্যকে সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  শনিবার রাতে অভিযান চালিয়ে খুলনা, যশোর ও সাতক্ষীরা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

রবিবার বিকাল সাড়ে ৩টায় সাতক্ষীরা পুলিশ লাইনে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। তিনি বলেন, সাতক্ষীরার সদর থানা এলাকা ও আলীপুর ইউনিয়নে চুরির ঘটনার পর ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন,সাতক্ষীরার শ্যামনগর উপজেলার চৌবাড়িয়া গ্রামের আবুল খায়ের মিস্ত্রী ওরফে বাবু (৩৫), তার স্ত্রী আয়েশা খাতুন(২৭) ও সহযোগী সদর উপজেলার খানপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাগর হোসেন(২৫)।

পুলিশ সুপার আরও জানান, অজ্ঞান পার্টির সদস্য আবুল খায়ের বাবু গ্রেপ্তার হবার পর তার স্বীকারোক্তি অনুযায়ী আয়েশা ও সাগরকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া জবানবন্দি অনুযায়ি কালিগঞ্জের চৌবাড়িয়া থেকে একটি স্বর্ণের আংটি, এক বোতল চেতনানাশক তরল পদার্থ, চেতনানাশক গুড়ো ও তালা ভাঙার কাজে ব্যবহৃত পোর্টেবল গ্যাস রেঞ্চ জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২০টি মামলা রয়েছে। তাদেরকে রবিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version