Site icon suprovatsatkhira.com

সদর সাব রেজিস্ট্রি অফিসের দুই দলিল লেখক সাময়িক বরখাস্ত

নিজস্ব প্রতিনিধি: জমি রেজিস্ট্রিতে জাল কাগজপত্র ব্যবহারের অভিযোগে সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রি অফিসের দুই দলিল লেখককে সম্প্রতি সাময়িক বরখাস্ত করা হয়েছে।
সাময়িক বরখাস্তকৃতরা হলেন, নাহিদ সুলতান শাহীন যার লাইসেন্স নং-৭/২০১৪ এবং নজরুল ইসলাম খান টোকন যার লাইসেন্স নং-২/২০০০।

ভুক্তভোগীরা জানান, সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের একটি চক্র মোটা অংকের টাকার বিনিময়ে দীর্ঘদিন যাবত ভুয়া কাগজ পত্র সৃষ্টি করে জমি রেজিস্ট্রি করে আসছিল। এ চক্রটি বেশকিছু দিন নিষ্ক্রিয় থাকলেও বর্তমানে তারা আবারো মাথা চাড়া দিয়ে উঠেছে। সম্প্রতি এই দুই জনের লাইসেন্স সাময়িকভাবে বরখাস্ত করা হলেও তাদেরকে বাঁচাতে একটি দালাল চক্র মরিয়া হয়ে উঠেছে।

সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক শেখ আজাদ হোসেন দুই লেখকের সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করে জানান, লেখক নাহিদ সুলতান শাহীনের বিরুদ্ধে জাল বিপি পড়চা জমা দিয়ে জমি রেজিস্ট্র করার চেষ্টা করায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া জয়দেব অধিকারীর সহযোগিতা লেখক নজরুল ইসলাম খান টোকন খাজনা দাখিলা জাল করে দলিল রেজিস্ট্রি করার চেষ্টা করায় তাকেও সাময়িক বরখাস্ত করা হয়েছে।
জেলা রেজিস্টার মোঃ আব্দুল হাফিজ জানান, তাদেরকে প্রাথমিকভাবে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত পূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version