Site icon suprovatsatkhira.com

শার্শার বাগআঁচড়ায় শান্তিপূর্ন পরিবেশ এসএসসি পরীক্ষা শুরু

মোঃ শাহারুল ইসলাম রাজ, শার্শা যশোর প্রতিনিধি: সারাদেশের ন্যায় যশোরের শার্শার বাগআঁচড়ায় দুটি কেন্দ্রে এসএসসি পরীক্ষা ২০২৩ সুষ্ঠু, শান্তিপূর্ন পরিবেশে ও কড়া নিরাপত্তার মধ্যে শুরু হয়েছে । এবারই প্রথম এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে খুশি ও উচ্ছ্াস শিক্ষার্থীরা। তবে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পরীক্ষা নিতে পেরে শিক্ষকরা আনন্দিত।

জানাযায়, নির্দেশনা মোতাবেক ৩০শে এপ্রিল রবিবার বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে ৩শ ৬৪জন পরীক্ষার্থী ও বাগআঁচড়া বালিকা গার্লস স্কুল এন্ড কলেজে ৩শ ২৪জন জনসহ ২ টি কেন্দ্রে মোট ৬শ ৮৮জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।
শার্শা উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্রপাল দুটি পরীক্ষা কেন্দ্রই পরিদর্শন করেছেন।

এ পরীক্ষায় ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬শ ৮৮ জন ছাত্র/ছাত্রীর মধ্যে প্রথম দিনের বাংলা ১ম পত্র পরীক্ষায় ৬শ ৭১জন অংশগ্রহণ করেছে। এতে অনুপস্থিত ছিলেন, ১৭জন পরীক্ষার্থী।
তবে শিক্ষার্থীরা জানান, পরীক্ষায় অংশ নিয়ে অনেক ভালো লাগছে। এবারের প্রথম পরীক্ষায় অনেকের ভালো হয়েছে। বাকি পরীক্ষাগুলো ও ভালো হবে এবং সামনে ভালো ফলাফল করবে বলে পরীক্ষার্থীরা আশা করছেন।
বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচীব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরিফ জানান, আনন্দ মুখর পরিবেশে এবার এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। শিক্ষার্থী ও আমরা অত্যান্ত খুশি।

বাগআঁচড়া সম্মিলিত গার্লস স্কুল এন্ড কলেজ কেন্দ্রের প্রধান শিক্ষিকা ও কেন্দ্র সচীব শাহানারা খাতুন জানান, আনন্দঘন সুন্দর পরিবেশে পরিবেশএবারের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এতে পরীক্ষার্থী ও আমরা সবাই আনন্দিত

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version