Site icon suprovatsatkhira.com

ভোমরা ইউনিয়নের হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানাসহ বিভিন্ন স্থানে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ

মাহফিজুল ইসলাম আককাজ : পবিত্র মাহে রমজানে মাস ব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে সাতক্ষীরা সদরের ভোমরা ইউনিয়নের হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানাসহ বিভিন্ন স্থানে সাতক্ষীরা সদর-২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। রবিবার (৯ এপ্রিল) সদরের ভোমরা ইউনিয়নের হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানাসহ বিভিন্ন স্থানে গিয়ে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে রোজাদারদের হাতে ইফতার তুলে দেওয়া হয়।

এসময় হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থী ও রোজাদাররা বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে ইফতার পেয়ে বেজায় খুশি হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বীর মুক্তিযোদ্ধা এমপি রবির জন্য মন খুলে দোয়া করেন। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মাহফুজুর রহমান, জেলা মৎস্যজীবীলীগের সভাপতি মীর আজহার আলী শাহীন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এহছান হাবীব অয়ন, ভোমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম গাজী, সদর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মো. দেলোয়ার হোসেন ও পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নুর মনোয়ার হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version